আমার ব্লগে আপনাকে স্বাগতম

এই ব্লগে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা যদি ভালো লাগে তবে মন্তব্য দিন। আপনার মন্তব্য আমার লেখা উন্নয়নে সহায়তা করবে। পড়তে থাকুন এবং নিয়মিত চোখ রাখুন।

ফেসবুকে পছন্দ করেছেন

বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১১

মধ্যম কবিতা




১.
তুই তুই আর তুই
ভাবনাতে তোকে ছুঁই
আমার মাঝের আমি
সকাল দুপুর সন্ধ্যা শুধায়
তোর প্রেম কি আমার কাছে,
সবচাইতে দামি??


২.
ভালবাস আর ভালবাসি
অকারনেই হাসাহাসি
এই তুমি আর সেই তুমি মিলে
বসে যখন পাশাপাশি
তুমি যদি ভালোবাসো
দূরে দূরে কেনো থাক
কাছাকাছি এসো আমার
কান পাত বুকে মাঝামাঝি।


৩.
হাঁটিতে হাঁটিতে ঘুরিতে ঘুরিতে
কখনও দেখা হলে
বোঝাবো তখন তোমায় আমি
দুঃখ কাকে বলে
একগাদা প্রেম ভালোবাসা আর
সুখী মুখের আড়ালে
বুঝবে তখন কে কতোখানি
দুঃখ নিয়ে চলে।।

৪.
কার অপেক্ষাতে আছো তুমি
রয়েছো আনমনে কার ভাবনায়
স্বপ্নিল কল্পনার মরীচিকায়
মনের মাঝের সীমারেখায়
পেরিয়ে জীবনের স্রোতধারা
একাকী অসহায় সাথী হারা
দাও, দাও, দাও সাড়া।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

trafficG